** ২০১৭ সালে বিএএফ শাহীন কলেজ শমশেরনগর মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে স্বিকৃতি পেয়েছে।*** ***আগামী ২৩ জানুয়ারী ২০১৭ তারিখে বিএএফ শাহীন কলেজ শমশেরনগরে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা-২০১৭ অনুষ্ঠিত হতে যাচ্ছে।***

অধ্যক্ষের বাণী

অধ্যক্ষের বাণী

আস্সালামু আলাইকুম,

“বিএএফ শাহীন কলেজ শমশেরনগর” বাংলাদেশ বিমান বাহিনী পরিচালিত একটি শিক্ষা প্রতিষ্ঠান যা প্রতিষ্ঠালগ্ন থেকেই এলাকায় শিক্ষা বিস্তারে ভূমিকা রাখছে। একজন শিক্ষার্থীকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে যথাযথ শিক্ষা ও ব্যক্তিত্ব গঠনে শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা অনস্বীকার্য। সাম্প্রতিক সময়ে এই কলেজ বিভিন্ন পাবলিক পরীক্ষায় ঈর্ষনীয় সাফল্য অর্জন করেছে। সম্প্রতি মৌলভীবাজারের শ্রেষ্ঠ কলেজ হিসেবে স্বীকৃতি পেয়েছে বিএএফ শাহীন কলেজ শমশেরনগর। এ সাফল্য এসেছে অত্র প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, অভিভাবকবৃন্দ ও মেধাবী শিক্ষকমন্ডলীর সম্মিলিত প্রচেষ্টার মধ্য দিয়ে।

‘শিক্ষা, সংযম ও শৃঙ্খলা’ এই মূলমন্ত্রকে ধারণ করে প্রতিটি শিক্ষার্থী আগামী দিনে জাতি গঠনে ভূমিকা রাখতে সমর্থ হবে। শিক্ষার্থীরা নিয়মিত অধ্যয়নের পাশাপাশি শৃঙ্খলা, নিয়ম-নিষ্ঠা, পরিচ্ছন্নতার দিকে মনোযোগী হবে। আমার বিশ্বাস প্রতিদিনের শপথ শিক্ষার্থীদেরকে দেশ গড়ার লক্ষ্যে আন্তরিক করবে এবং এই শিক্ষার্থীরা তরতর করে বেড়ে উঠে জাতীয় ও আর্ন্তজাতিক ক্ষেত্রে শিক্ষা-সংস্কৃতি-সাহিত্য, জ্ঞান-গবেষণার মাধ্যমে স্বাচ্ছন্দে বিচরণ করবে।

এ সামগ্রিক সাফল্যে কলেজের সকল ছাত্র-ছাত্রী, শিক্ষক মন্ডলী, অভিভাবকবৃন্দ ও প্রতিষ্ঠান সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

 

উইং কমান্ডার মোঃ জাহাঙ্গীর আলম তালুকদার, পিএসসি, বিএসসি ইঞ্জি, এমবিএ, এমডিএস
অধ্যক্ষ
বিএএফ শাহীন কলেজ শমশেরনগর